Home সমাজ শাহরুখের এনজিও মুজাফফরপুর স্টেশন ভিডিওতে বাচ্চাদের উদ্ধারে আসে

শাহরুখের এনজিও মুজাফফরপুর স্টেশন ভিডিওতে বাচ্চাদের উদ্ধারে আসে

সুপারস্টার শাহরুখ খানের এনজিও মেয়ার ফাউন্ডেশন বিহারের মুজাফফরপুর রেলওয়ে সংঘে তার মৃত মাকে জাগ্রত করার চেষ্টা করার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল সেই শিশুটিকে সহায়তা করতে এগিয়ে এসেছে।

ভিডিওটি গত সপ্তাহে দেশে করোনাভাইরাস-নেতৃত্বাধীন লকডাউন চলাকালীন বিশাল অভিবাসী সংকট থেকে বেরিয়ে আসা সবচেয়ে হৃদয় বিদারক চিত্রগুলির মধ্যে একটি ছিল।

শাহরুখ সোমবার এমন একজন হিসাবে বলেছেন যে একজনের পিতা-মাকে হারানো কেমন লাগে তা বোঝার জন্য, তার সমর্থন সর্বদা সন্তানের সাথে থাকবে।

গত সপ্তাহে বিহারের বাচ্চা ছেলেটির ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এবং শাহরুখের ফাউন্ডেশন শিশুটিকে সনাক্ত করতে এবং তাকে সহায়তা করার জন্য দ্রুত হয়েছিল

“মেরফাউন্ডেশন সকলকে ধন্যবাদ জানায় যারা আমাদের এই সন্তানের কাছে পৌঁছাতে সহায়তা করেছিল, যার মা তার মা কে জাগিয়ে তুলতে চেষ্টা করার ভিডিওটি সকলকে বিরক্ত করেছিল। আমরা এখন তাকে সমর্থন করছি এবং তিনি তাঁর দাদার যত্নে রয়েছেন, ”এনজিও শিশু এবং তার ভাইকে নিয়ে দাদা-দাদীর সাথে বসে টুইটারে পোস্ট করেছে।

শাহরুখ সামাজিক যোগাযোগমাধ্যমে লোকজনকে সন্তানের পরিবারে পৌঁছে দেওয়ার জন্য ধন্যবাদ জানায়। বলেছিলেন যে তিনি কীভাবে একজন পিতামাতাকে হারাতে অনুভব করেন এবং তার ভালবাসা এবং সমর্থনটি সর্বদা ছোট্টটির সাথে থাকবে।

আমাদের ছোট্টটির সাথে যোগাযোগ করার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা সকলেই প্রার্থনা করি তিনি একজন পিতামাতার সবচেয়ে দুর্ভাগ্যজনক ক্ষতির সাথে মোকাবিলা করার জন্য শক্তি পান। আমি জানি এটি কেমন লাগে … আমাদের ভালবাসা এবং সমর্থন আপনার সাথে বাবু, তিনি টুইট করেছেন।

অভিনেতা, তার ফাউন্ডেশন এবং বিভিন্ন সংস্থার মাধ্যমে, ভারত মহামারীটিতে লড়াইয়ের ফলে স্বল্প আয়ের মানুষ, দৈনিক মজুরি শ্রমিক এবং সম্মুখ-যুদ্ধের যোদ্ধাদের সহায়তা করে আসছে।

তিনি সম্প্রতি পশ্চিমবঙ্গের ঘূর্ণিঝড় আম্ফান দ্বারা ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য একাধিক উদ্যোগের ঘোষণা দিয়েছিলেন।

অভিবাসী শ্রমিকদের বিশাল যাত্রা ক্ষুধা থেকে বাঁচার জন্য এবং অনন্তকালে মারা যাওয়ার লক্ষ্যে এমনকি তাদের গন্তব্যে পৌঁছানোর আগেও আপাতদৃষ্টিতে অবিরাম একটি পদক্ষেপে কয়েক শত কিলোমিটার পথ ধরে ছোট ছোট শিশুদের সাথে হাঁটতে শুরু করে পুরো পরিবারকে বিভ্রান্ত করার কাহিনী নিয়ে আলোকপাত করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

ভিজাগের পরে, অন্ধ্র প্রদেশের আরও একটি গ্যাস ফুটো; কার্নুল জেলার একজন ব্যক্তি মারা গেছেন

অন্ধ্র প্রদেশ: অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনমে শনিবার একটি গ্যাস ফুটোয় ১১ জনের প্রাণহানি হয়েছে এবং এক মাসেরও বেশি সময় পর শনিবার অন্ধ্র প্রদেশে...

আজ যখন আমরা আমাদের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি, তখন ভারত জানতে চায় কেন এবং কীভাবে আমাদের ২০ সেনা নিহত হয়েছিল (গালওয়ান উপত্যকায়): কংগ্রেসের...

প্রধানমন্ত্রী বলেছেন, চীন অনুপ্রবেশ করেনি, তবে অন্যদিকে প্রতিরক্ষা মিন ও বিদেশ বিষয়ক মন্ত্রণালয় এ নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছে। আজ যখন আমরা আমাদের...

লাদাখ: ভারতীয় বিমানবাহিনীর বিমান, লেহে আক্রমণ চালাচ্ছে।

লাদাখ: ভারতীয় বিমানবাহিনীর বিমান, লেহে আক্রমণ চালাচ্ছে। সেখানে প্রকৃত নিয়ন্ত্রণের (এলএসি) লাইনে চীনের সাথে স্থবিরতার পরে এই অঞ্চলে বায়ু তৎপরতা বেড়েছে

সুশান্ত সিং রাজপুতএর মৃত্যু সম্পর্কে চূড়ান্ত প্রতিবেদনে উদ্ধৃত করা হয়েছে, “মৃত্যুর আগে কোনও লড়াইয়ের চিহ্ন নেই, তার নখ থেকে কিছুই পাওয়া যায়নি।”

সুশান্ত সিং রাজপুতএর মৃত্যু সম্পর্কে চূড়ান্ত প্রতিবেদনে উদ্ধৃত করা হয়েছে, "মৃত্যুর আগে কোনও লড়াইয়ের চিহ্ন নেই, তার নখ থেকে কিছুই পাওয়া যায়নি।"

Recent Comments